ফে’সবু’কে এসে কেঁদে কেঁ’দে ম’ন্ত্রী স্বামীর কু’ক’র্মের বর্ণনা দিলেন স্ত্রী’ !

’রতের উত্ত’রপ্রদে’শে বি’জে’পি সর’কা’রের এক ম’ন্ত্রীর বি’রু’দ্ধে নি’র্যা’ত’নের অ’ভি’যোগ করে’ছেন স্ত্রী’ নিতু ‘নি’শাদ।

পু’লি’শের কাছে অ’ভি’যো’গ দিয়ে কো’নো বি’হিত না পেয়ে ফে’সবু’কে ভি’ডিও পোস্ট করেছে’ন স্বা’মী’র নি’র্যা’ত’নের ব’র্ণনা দি’য়েছেন।

তার স্বামী ‘বাবুরা’ম নিশা’দের বি’রু’দ্ধে এমন অ’ভি’যো’গও করেছে’ন তি’নি যে, নি’র্যা’ত’নের এক প’র্যা’য়ে তার গা’য়ে প্র’স্রাব ক’রা হয়ে’ছে।

ভু’ক্তভো’গী ওই না’রী তার অ’ভি’যোগে বলে’ন, মন্ত্রী ব’ন্দু’কের ভ’য় দে’খি’য়ে তাকে নি’র্যা’ত’ন করেন।

এ নিয়ে বাড়া’বা’ড়ি কর’লে মা, বাবা, ভা’ইস’হ তাকে প্রা’ণনা’শের হু’ম’কি দিয়েছেন। ফে’সবু’কে এসব অ’ভি’যোগ এনেছেন ম’ন্ত্রীর স্ত্রী’ নিতু নিশাদ। সম্প্রতি নিতু নি’শাদ ফে’সবুকে একটি ভি’ডিও পোস্ট ক’রেছেন।

ভিডি’ওতে তিনি বলেন, ‘আমি বা’বু’রাম নি’শাদের স্ত্রী’। আ’মা’দের প্রায় ১৪ বছর আ’গে বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে স্বামী আমা’র ওপর অ’ত্যা’চা’র করে।

আমি বা’রবার পু’লিশকে জা’নি’য়েছি। তবে তাতে লাভ কিছু’ই হ’য়নি। পরিব’র্তে আ’লো’চনা করে স্বামী’র স’ঙ্গে অ’শা’ন্তি মি’টিয়ে নেয়ার প’রাম’র্শ দিয়েছে পু’লিশ।

এদি’কে, পু’লিশে’র দ্বার’স্থ হওয়ায় অ’ত্যা’চারে’র পরি’মাণ আরও বে’ড়ে গেছে। স্বামী আমা’র দিকে ব’ন্দু’ক তা’ক ক’রে বার’বার মা’র’ধ’র করে।

বেশি বা’ড়াবা’ড়ি করলে খু’ন করে দে’য়া’রও হু’ম’কি দিয়েছে সে। আমা’র বাবা, ভাই তাদেরও খু’নের হু’ম’কি দেয় বা’বুরা’ম। এ ছাড়া আ’মা’র গায়ের ওপরে’ই প্র’স্রা’বও করে দি’য়েছে স্বা’মী।’

পু’লি’শের কাছে স্বা’মীর বি’রু’দ্ধে অ’ভি’যোগ দিয়েও কোনো সা’হা’য্য না পেয়ে চ’রম অ’সহা’য় হয়ে পড়ে’ছে’ন এই নারী। তার আ’ত্মী’য়-স্বজনের প’রাম’র্শে বাধ্য হয়ে প্রধান’মন্ত্রী নরে’ন্দ্র মোদি এবং উ’ত্তরপ্রদে’শের মু’খ্যম’ন্ত্রী যোগী আ’দিত্য’নাথ’কে চিঠি লিখেছেন তিনি। তবে নি’র্যাতি’তার অ’ভিযোগ, তা স’ত্ত্বেও এখনো পর্য’ন্ত কো’নো ব্যব’স্থাই নেয়া হয়নি। এ’দিকে স্ত্রী’র অ’ভি’যোগ অ’স্বী’কার ক’রেছেন মন্ত্রী বাবু’রাম নিশাদ।

এই স্ত্রী’কে নি’য়ে না কি সং’সার করা খুব ক’ঠিন বলে পাল্টা অ’ভি’যোগ করে’ছেন তিনি। তার ভাষ্য, ‘আ’মা’র স্ত্রী’ অ’ত্য’ন্ত বি’লাসব’হুল জী’বনে অ’ভ্য’স্ত। তাই প্রচুর প’রি’মাণ টাকা’র প্রয়ো’জন হয় তার। হাতে টাকা পে’লেই দা’মি জিনি’স’পত্র কিনে ফে’লে। আর টাকা দিতে না পার’লেই ঝ’গ’ড়া শুরু করে দেয়।’ এসব অ’ভি’যোগ এনে আ’দাল’তে বি’বাহ বি’চ্ছে’দের মা’ম’লা ক’রে’ছেন বাবু’রাম। তবে এখনো এই মা’ম’লা’র কো’নো নি’ষ্প’ত্তি হয়নি। সূত্র: এডিটিভি।

আরো পড়ুনঃ   নতুন বিপদে চীন, আন্তর্জাতিক আদালতের দ্বারস্থ উইঘুর মুসলিমরা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *