Breaking News

রিয়ার আইনজীবী জামিনের আবেদন করাব সঙ্গে সঙ্গে খারিজ করা হলো

বিগত তিনদিন ধরে ম্যারাথন জেরা পর্ব চলার পর রিয়াকে গ্রে”প্ত ার করলো এনসিবি। রাতেই আ’দালতে তোলা হয় রিয়াকে। সেখানে জামিনের আর্জি জানালে, তা খারিজ করে দেন বিচারক।

ত’দন্তকারীদের আর্জি মেনে রিয়াকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠান হয়। তারপরের রাতটুকু এনসিবির দ’প্ত রে কাটিয়েছেন রিয়া। আজ সকালে তাকে বাইকুল্লা জে’লে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

এক দফা জামিনের আর্জি খারিজ হয়ে গিয়েছে গতকাল। আ’দালতে নতুন করে রিয়ার জামিন সে আর্জি পত্র জমা দিয়েছিলেন তার আইনজীবী। কিন্তু এবার তাও খারিজ করল আ’দালত। আগামী দু’স’প্ত াহ বাইকুল্লা জে’লেই রাখা হবে রিয়াকে।

রিয়া, সৌভিক, স্যামুয়েল, এবং দিপেশকে ৯ সেপ্টেম্বর কোর্টে তোলার কথা রয়েছে। সুশান্ত সিং রাজপুতের মা’মলায় ড্রা’ গের সন্ধান পেয়েছে এনসিবি। এরপর থেকে দফায় দফায় জেরা করা হয় রিয়া চক্রবর্তী স্যামুয়েল মিরান্ডা এবং সৌভিক চক্রবর্তী কে।

রিয়ার ভাই নিজেই স্বীকার করেছিলেন যে, তিনি তার দিদির কথাতেই ড্রা’ ‘গ আনতেন সুশান্তের জন্য। হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসতেই ড্রা’ ‘গ সম্পর্কিত পর্দা ফাঁ’স করল এনসিবি। তিন দিন ধরে ম্যারাথন জেরায় ড্রা’ ‘গচক্রের স’ঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন রিয়া চক্রবর্তী। বর্তমানে রিয়াকে মেডিকেল টেস্ট হওয়ার পর নিয়ে যাওয়া হয় এনসিবির দ’প্ত রে।

রিয়া
আ’দালেত এনসিবির তরফে যে সমস্ত কাজগপত্র জমা দেওয়া হয়েছে, তাতে যদিও রিয়া মা’দক নিতেন বলে কোথাও উল্লেখ নেই। মা’দক কেনা ও সুশান্তকে তা সরবরাহ করার অ’ভিযোগ প্রমাণিত হলে ১০ বছর পর্যন্ত জেল ‘হতে পারে রিয়া চক্রবর্তীর।

মা’দক বিক্রেতাদের স’ঙ্গে তাদের সরাসরি যোগাযোগ ছিল বলে জানা গিয়েছে। মা’দক সিন্ডিকে’টের এক জন সক্রিয় সদস্য ছিলেন রিয়া। কবে, কখন ডেলিভারি হচ্ছে, কত খরচ পড়ছে, সে সবের হিসেব রিয়াই রাখতেন।

রিয়া এবং সুশান্ত, দু’জনেই মা’দক কেনার খরচ মেটাতেন, জেরায় স্যামুয়েল এবং দিপেশ জানিয়েছে। অন্যদিকে মা’দক সরবরাহ এর দিক সুশান্ত নিজেই সামলাতেন বলে দাবি ত’দন্তকারীদের। তবে এবার বেশ কিছু জন এবার রিয়াকেও সমর’্থন করতে এগিয়ে আসছেন।

আরো পড়ুনঃ   অক্সফোর্ডের ভ্যাকসিন নিয়ে সুখবর দিলো ডব্লিউএইচও

Check Also

বেড়েই চলছে স্বর্ণের দাম

ফের স্বর্ণের দাম ভরিতে ১ হাজার ৭৫০ টাকা বেড়েছে। ২২ ক্যারেটের ভরি প্রতি সর্বোচ্চ দাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *